২ ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক, ধরা খেলেন শিক্ষিকা!

দুই ছাত্রের সাথে শারীরিক সম্পর্ক ঘটনা প্রকাশ্যে আসার পর পুলিশের কাছে ধরা পড়লেন এক শিক্ষিকা। অভিযুক্ত শিক্ষিকার নাম সামান্তা সিওট্টা। ঘটনাটি ঘটেছে ক্যালিফোর্নিয়ায় বিউমন্টে। তিনি ছিলেন বিউমন্ট হাইস্কুলের শিক্ষিকা।

জানা গেছে জুন মাস থেকেই নিজের দুই ছাত্রের সাথে ক্রমাগত শারীরিক সম্পর্কে জড়িত হতেন এই শিক্ষিকা। ছাত্রটি যেন সবকিছু ফাঁস না করেন সেই কারণে তাকে নিয়মিত চাপ দিয়ে গেছেন তিনি। এমনকি সেই দুই ছাত্রকে ব্লাকমেল করতেন বলেও অভিযোগ পাওয়া গেছে।




মাসে অন্তত পাঁচবার তিনজন একসঙ্গে ঘনিষ্ঠতায় জড়াতেন বলেও জানা গেছে। কিন্তু ঝামেলা হয় অন্যখানে। কিছুদিন আগেই একটি ভিডিও ফাঁস করে দেয় এক ছাত্র। মদ্যপান করে একেবারে নেশায় বুঁদ ছিল ছাত্রটি। আর সেই কারণে ভুল করে অন্তরঙ্গ অবস্থার সেই ভিডিওটি তার এক বন্ধুকে পাঠায়। আর তারপরই গোটা ঘটনাটি প্রকাশ্যে আসে।

ভিডিওটিতে সেই শিক্ষিকাকে আপত্তিকর অবস্থায় দেখা গিয়েছে। এরপরই পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করলে ছাত্রটি সমস্ত কিছু স্বীকার করে নেয়। সেই শিক্ষিকা বিবাহিত এবং দুই সন্তানের মা। অতিরিক্ত ক্লাসের নাম করে আলাদা করে নিয়ে যেতেন সেই ছাত্রদেরকে। এরপরই মদ্যপান করে উদ্দাম যৌনতায় মেতে উঠতেন তারা।

Leave a Comment

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.