স্ত্রীর অভিযোগে মডেল আসিফ গ্রেপ্তার

স্ত্রী অর্নির অভিযোগের ভিত্তিতে মডেল-অভিনেতা কাজী আসিফকে গ্রেপ্তার করা হয়েছে। ‘সেভ আওয়ার উইমেন ফ্রম ইভটিজিং’নামের একটি ফেসবুকভিত্তিক অনলাইন গ্রুপ থেকে এই তথ্য জানানো হয়।জানা গেছে, রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে রোববার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। ইতোমধ্যে আসামিকে কোর্টে চালান করা হয়েছে।আরটিভি অনলাইনকে হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব হাসান বলেন, ‘আসিফ নামের একজন ওয়ারেন্টের আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তবে তিনি মডেল আসিফ কিনা, সেই বিষয়টি আমাদের জানা নাই। তাকে আমরা কোর্টে চালান করে দিয়েছি।’

মডেল ও অভিনেতা কাজী আসিফের সঙ্গে কানাডা প্রবাসী শামীমা আক্তার অর্নির পরিচয় এক বন্ধুর মাধ্যমে। পরিচয়ের এক বছরের মাথায় হঠাৎ করেই বিয়ে করেন। সেই বিয়ের খবর দেশের একাধিক গণমাধ্যমে প্রকাশ হয়।

জানা গেছে, আসিফ-অর্নির একটি সন্তানের জন্ম হয়। কিন্তু আসিফ সন্তানের দায়িত্ব না নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে অর্নি আইনের আশ্রয় নেয়। মূলত স্ত্রী ও সন্তানের অধিকার চাইতেই আইনের আশ্রয় নিয়েছেন অর্নি।অর্নি কানাডায় নার্সিং পেশার সঙ্গে জড়িত আছেন। অর্নিদের গ্রামের বাড়ি বরিশালে। আসিফের গ্রামের বাড়ি যশোরে।



Leave a Comment

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.