শ্রাবন্তী চ্যাটার্জি

শ্রাবন্তী সম্পর্কে এই তথ্যগুলো জানা আছে কি? (Interesting information about Shrabonti Chatterjee)

কোলকাতার টলিউডের সুন্দরী ও আবেদনময়ী অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি বাংলাদেশের বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তাঁর সম্পর্কে নিম্নোক্ত তথ্যগুলো আপনার জানা আছে কি?
(১) শ্রাবন্তী জন্মগ্রহণ করেছেন ১৯৮৭ সালে অর্থাৎ বর্তমানে ওনার বয়স প্রায় ৩১ বছর। তাঁর জন্মতারিখ আগস্টের ১৩, এর মানে হলো তিনি সিংহ রাশির জাতিকা। তিনি কোলকাতায় জন্মগ্রহণ করেছেন।
(২) শ্রাবন্তীর উচ্চতা ১৬৩ সেমি বা ৫ ফুট ৪ ইঞ্চি।
(৩) শ্রাবন্তীর পিতার আদিবাড়ি বাংলাদেশের বরিশালে। তাই শাকিব খানের সাথে তাঁর চলচ্চিত্র ‘শিকারী’র প্রমোশনের সময় বাংলাদেশে এসে তিনি নিজেকে ‘বরিশাইল্লা’ মেয়ে হিসেবে পরিচয় দেন।
(৪) পশ্চিমবঙ্গের কোলকাতা ভিত্তিক চলচ্চিত্র ইন্ডাস্ট্রি যা টলিউড নামেও পরিচিত, সেখানে তিনি অভিনয়ের কাজ শুরু করেন। তাঁর প্রথম ছবি মুক্তি পায় ১৯৯৭ সালে, ছবিটির নাম ছিল ‘মায়ার বাঁধন’। তিনি ইটিভি বাংলার বেশ কয়েকটি টেলিফিল্মে অভিনয় করেন।



(৫) ২০০৩ সালের সুপারহিট ছবি ‘চ্যাম্পিয়ন’-এর মাধ্যমে তিনি লাইমলাইটে চলে আসেন। তবে এর পরেই তিনি পরিচালক রাজিব বিশ্বাসকে বিয়ে করে দীর্ঘ বিরতি নেন। পরে ২০০৮ সালের চলচ্চিত্র ‘ভালোবাসা ভালোবাসা’র মাধ্যমে তিনি পুনরায় ফিল্ম ইন্ডাস্ট্রিতে ফিরে আসেন। এরপর তিনি একের পর এক হিট ছবি উপহার দিতে থাকেন এবং বাংলাদেশের বেশ কয়েকটি যৌথ প্রযোজনার ছবিতেও অভিনয় করেন। অপর্ণা সেনের চলচ্চিত্র ‘গয়নার বাক্স’তে তিনি অভিনয় করেন যা ২০১৩ সালে মুক্তি পায়।
(৬) রাজিব এবং শ্রাবন্তী জুটির একটি পুত্রসন্তান রয়েছে যার নাম অভিমানু চ্যাটার্জি। তাঁদের বৈবাহিক জীবন দীর্ঘায়িত হয় নি, বিয়ের কয়েক বছরের মাথায়ই শ্রাবন্তী রাজিবকে তালাক নোটিশ পাঠান।
(৭) এরপর ২০১৬ সালের জুলাইতে শ্রাবন্তী মডেল এবং ফোটোগ্রাফার কৃষাণ ভিরাজকে বিয়ে করেন। কিন্তু এই বিয়েও বেশিদিন টেকে নি, মোটামুটি এক বছর পার করেই ২০১৭ এর শেষের দিকে তাঁদের ছাড়াছাড়ি হয়ে যায়।
(৮) বাংলাদেশের শক্তিমান অভিনেতা শাকিব খানের বিপরীতে শ্রাবন্তী দু’টি ছবিতে অভিনয় করেছেনঃ শিকারী এবং ভাইজান এলো রে। জিৎ-এর বিপরীতে তাঁর ছবিগুলো হলো চ্যাম্পিয়ন, ওয়ান্টেড, জোশ, ফাইটার ও দিওয়ানা। দেব-এর বিপরীতে তাঁর ছবিগুলো হলো দুজনে, সেদিন দেখা হয়েছিল, বিন্দাস, বুনো হংস, শুধু তোমারই জন্য। সোহমের বিপরীতে শ্রাবন্তীর ছবিগুলো হলো অমানুষ, ফান্দে পড়িয়া বগা কান্দে রে, নবজীবন বীমা কোম্পানি, গুগলি এবং বন্দী। হিরনের বিপরীতে তাঁর ছবিগুলো হলো ভালোবাসা ভালোবাসা, মজনু।

শ্রাবন্তী সম্পর্কে এই তথ্যগুলো উইকিপিডিয়া থেকে নেয়া।




নিচের লিংকে ক্লিক করে আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন।

https://www.youtube.com/channel/UC_ea40zKSAhep0MI23VQx0g

কোয়েল মল্লিক সম্পর্কে এই তথ্যগুলো জানতেন কি? (Interesting Information about Koel Mallick)

1 thought on “শ্রাবন্তী সম্পর্কে এই তথ্যগুলো জানা আছে কি? (Interesting information about Shrabonti Chatterjee)”

  1. Pingback: মৌসুমি সম্পর্কে এই তথ্যগুলো আগে থেকে জানতেন কি? (Interesting information about Moushumi) - INFORMATION N KNOWLEDGE WORTH SHARING

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.