জাজের আব্দুল আজিজ মজা নিচ্ছে: তানজিন তিশা

এই সময়ে ঢাকাই চলচ্চিত্রের নায়ক-নায়িকাদের জন্য একটা শক্তিশালি প্লাটফর্ম জাজ মাল্টিমিডিয়া। জাজের ব্যানারে আসছে নতুন নায়িকা, এই নিয়ে তোলপাড় চলচ্চিত্র পাড়া। নির্মাতা রায়হান রাফি পরিচালিত নতুন ছবি ‘দহন’ এর জন্য নায়িকা কে হবেন তা নিয়ে কুইজ প্রতিযোগিতা দিয়েছে জাজ কতৃপক্ষ। তিন গ্ল্যামারগার্ল লাক্স তারকা মেহজাবিন চৌধুরী, অভিনেত্রী আজমেরী হক বাধন ও মডেল অভিনেত্রী তানজিন তিশার ছবি দিয়ে তারা প্রচারণা চালাচ্ছেন। জানতে চাইছেন কে হতে যাচ্ছেন জাজের নতুন আবিস্কার। উত্তর দিতে পারলে থাকছে নগদ ১০হাজার টাকা পুরস্কার।

বিষয়টি নিয়ে বেশ বিব্রত মডেল অভিনেত্রী তানজিন তিশা।  বিষয়টি নিয়ে পূর্বপশ্চিমের সাথে কথা হয় তানজিন তিশার।



তিশা বলেন, ভাই এগুলো সব মিথ্যা কথা। অনেক নিউজেই দেখছি আমার নাম। এমনকি জাজের পেজেও আমার নামে করা নিউজ শেয়ার হয়েছে।  যদিও সেখানে অন্য দুজন অভিনেত্রীর ছবি আছে। এরপরও এটা বেশ বিব্রতকর। আমি এ নিয়ে আমার ফেসবুক ওয়ালে স্ট্যাটাস দিব। আর আমার মনে হয় জাজের আব্দুল আজিজ এগুলো নিয়ে মজা নিচ্ছে। এটা আসলে ঠিক না। এটা একজন শিল্পীকে অসম্মান করবার মত একটা বিষয়। আর আমার নাম নিয়ে সে এর আগেও এরকম করে আমাকে বিব্রত করেছে। আমার সাথে তার কথাই হয় নাই। কাজ করি আর নাই করি, কথা তো হতে হবে। আমি তো তার সাথে এ নিয়ে কথাই বলি নাই। তাহলে সে কেন মানুষকে মজা দিয়ে আমাকে বিব্রত করতেসে। আমি খুব শীগ্রই সামাজিক যোগাযোগ মাধ্যমে এ বিষয় নিয়ে স্ট্যাটাস দিব এবং পুরো বিষয়টি পরিষ্কার করব’।

প্রসঙ্গত, সাম্প্রতিক সময়ে জাজ’র নতুন ছবি দহন এর নায়িকা খোঁজা নিয়ে একটি পোস্ট ফেসবুকে ছড়িয়ে পড়লে এতে নায়িকা হিসেবে তানজিন তিশার নাম জড়িয়ে যায়। যদিও এ বিষয়ে নির্দিষ্ট তারিখের পূর্বে কোন কথা বলতে রাজি হয়নি জাজ কর্তৃপক্ষ।

Leave a Comment

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.