ছেলেকে দলে সুযোগ পাওয়াতে বিছানায় যেতে বাধ্য হয় মা!

লোধা কমিটি চলতি মাসের শুরুর দিকে বিসিসিআইয়ের সঙ্গে এক বৈঠকে বসেছিল । সেখানেই নিজের বক্তব্যে ক্রিকেট কন্ট্রোল বোর্ডের বেশ কয়েকজন নির্বাচকের বিরুদ্ধে এই স্পর্শকাতর অভিযোগ আনেন শঙ্করনারায়ণ। ভারতীয় ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থার প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুর উপস্থিত না থাকলেও তাকে ই-মেইলে সকলের সভার বিবরণী পাঠানো হয়। সেই ইমেইল পরবর্তীকালে ফাঁস হয় যা ভারতীয় দৈনিক ইন্ডিয়ান এক্সপ্রেস প্রথম প্রকাশ করে।

ফাঁস হয়ে যাওয়া মেইল থেকে জানা যায়, শঙ্করনারায়ণ বলেছিলেন, যেকোনো মূল্যে ওপরে ওঠার স্বপ্নে বিভোর তরুণ ক্রিকেটারদের মায়েরা নির্বাচকদের সঙ্গে বিছানায় যেতে বাধ্য হয়েছিলেন। এর বিনিময়ে সন্তান যাতে দলে সুযোগ পান তারা কেবল সেটাই চেয়েছেন।  শুধু নির্বাচকদের দোষারোপ করেই ক্ষান্ত হননি শঙ্করনারায়ণ। তিনি আরো জানান, পুরো ব্যাপারটা বিসিসিআইয়ের অনেক উচ্চপদস্থ কর্মকর্তার জানা ছিল। কিন্তু তারা চেপে গেছেন। ফলে এই দায় বোর্ড কোনোভাবেই এড়াতে পারে না।



অভিযোগ অস্বীকার করেছেন বিসিসিআইয়ের সভাপতি অনুরাগ ঠাকুর ও সেক্রেটারি অজয় শিরকে। সংস্থাটির সেক্রেটারি নিজের প্রতিক্রিয়া জানাতে গিয়ে বলেন, ‘লোধা কমিটির এমন অভিযোগ শুনে আমি ভাষা হারিয়ে ফেলেছি। এমন ঘটনার পর বিসিসিআই জরুরি ভিত্তিতে আবারো লোধা কমিটির সঙ্গে বৈঠক ডেকেছে। অনুরাগ ঠাকুর এবারে নিজেই বিষয়টির সুরাহা করতে চান বলে জানিয়েছেন।

Leave a Comment

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.