কাঁদছে শিশু, পরকীয়ার আনন্দে মা!

মা, মা বলে কাঁদছে শিশু! অপরদিকে পরকীয়ার আনন্দে আত্মহারা হয়ে মা পালিয়ে গেছে। মঙ্গলবার রাতে কোলের শিশুকে ঘুম পাড়িয়ে রেখে দেবরের সঙ্গে পালিয়ে যায়সে।

উপজেলার জয়ন্তীপুর গ্রামের এ ঘটনায় বুধবার থানায় অভিযোগ করেছেন তার স্বামী আল আমিন মিয়া।

এলাকাবাসী জানায়, উপজেলার টুকুরিয়া ইউনিয়নের জয়ন্তীপুরের ইলেকট্রিক্যাল পার্টস ব্যবসায়ী আল আমিন মিয়া (২৯) চার বছর আগেবিয়ে করেন। তাদের সংসারে নাফিজ হাসান নুর নামে তিন বছরের ছেলে রয়েছে।

২ বছর ধরে ছেলেটির মাতার চাচাতো দেবর সাবু মিয়ার সঙ্গে প্রায় পরকীয়ায় লিপ্ত রয়েছে। বিভিন্ন সময় তারা অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়ে একাধিকবার হাতেনাতে ধরাও পড়েছে। এ নিয়ে গত সোমবার রাতে জয়ন্তীপুরে গ্রামবাসীর এক সালিশ বৈঠকে উভয়েই পরকীয়ার ঘটনা স্বীকার করে এবং পরবর্তীতে এমন ঘটনা ঘটবে না মর্মে তারা শপথ করে।

পরদিন মঙ্গলবার রাত ৮টার দিকে ওই গৃহবধূতার কোলের শিশু ছেলেকে ঘুম পাড়িয়ে রেখে নগদ টাকা, কাপড়চোপড় ও স্বর্ণালংকার নিয়ে দেবর সাবুর সঙ্গে পালিয়ে গেছে। এ ঘটনায় আল-আমিন বুধবার থানায় অভিযোগ করেছেন।

আল আমিন বলেন, একমাত্র ছোট ছেলেটার জন্য ওর (স্ত্রী) অনেক অপরাধ মেনে নিয়েছিলাম। কিন্তু এখন সহ্য করতে না পেরে অভিযোগ করলাম। কষ্ট হচ্ছে, ছেলেটা মা, মা বলে খুব কান্নাকাটি করছে, ওকে থামানো যাচ্ছে না।

ওসি রেজাউল করিম বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.