ঐশ্বরিয়ার কাছে বলিউডের সেক্সিয়েস্ট পুরুষ যিনি

বলিউডের অন্যতম সেরা সুন্দরী তারকা এবং সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। মধ্যগগনে পৌঁছে আজও তার রূপের ছটা চারদিক আলোকিত করে। তার অপার সৌন্দর্য সবাইকে মুগ্ধ করে।

১৯৯৯ সালে মুক্তি পাওয়া ‘হাম দিল দে চুকে সোনম’ ছবিতে সালমান খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন। সঞ্জয় লীলা বানশালী পরিচালিত ছবিটিতে অভিনয় করতে গিয়ে প্রথম দেখাতেই প্রেমে পড়ে যান দুজনে।

সালমান খানের জীবনে অনেক নারী এসেছেন, গেছেন। কিন্তু এই বলিউড তারকার জীবন থেকে ঐশ্বরিয়া চলে যাওয়ার পর তার জীবনটাই ওলট-পালট হয়ে যায়। বলিউডে সবচেয়ে চর্চিত প্রেমকাহিনিগুলোর মধ্যে অ্যাশ-সাল্লুর ভালোবাসা আজও কেউ ভুলতে পারেনি।

শোনা যায়, ঐশ্বরিয়ার রূপে মুগ্ধ হয়েই পাকিস্তানি অভিনেত্রী সোমি আলির সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন সালমান খান। দীর্ঘদিন প্রেম করার পর বরাবরের মতো অ্যাশের সঙ্গেও সম্পর্ক টিকিয়ে রাখতে ব্যর্থ হন সালমান।

সালমান-ঐশ্বরিয়ার ব্রেকআপ নিয়ে বিভিন্ন সময় বিভিন্ন গুঞ্জন শোনা যায়। এমনকি, সালমান তার উপর শারীরিক নিগ্রহ করেছেন বলেও অভিযোগ ওঠে। তবে সবকিছুকে ছাপিয়ে ঐশ্বরিয়ার কাছে বলিউডের সবচেয়ে সেক্সিয়েস্ট পুরুষ এই সালমান খানই। এক সাক্ষাতকারে এমনটাই জানান ঐশ্বরিয়া।

এসময় ঐশ্বরিয়া বলেন, বলিউডের সবচেয়ে ‘সেক্সিয়েস্ট এবং গর্জিয়াস ম্যান’ সালমান খানই।



Leave a Comment

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.