এক ডিভোর্সি মধ্যবয়সী মহিলা ও তার জোয়ান মেয়ের সাথে পরিচয়

Hi, I am Alpha, a 22-year-old guy living in Bangalore. হাই, আমার নাম আলফা, আমি ২২ বছর বয়সের একজন পুরুষ, ব্যাংলোর থাকি। I am a very sexually active and open-minded person. আমি যৌনতায় খুবই সক্রিয় এবং খোলা মনের একজন ব্যক্তি। Also not to brag but I am 6.6 ft tall, light brown toned and well built. বাড়িয়ে বলছি না বা গর্বও করছি না, আমি ৬ ফুট ৬ ইঞ্চি লম্বা, গায়ের রং হালকা বাদামী এবং শারীরিক গঠন ভালো। So this story is about something that happened to me a year or so back. এখানে যে ঘটনা বর্ণনা করতে যাচ্ছি, সেটা আমার সাথে ঘটেছিল প্রায় ১ বছর আগে।




Just as a background, I own a kitchen hardware retail store and I have about 5-6 employees. উল্লেখ করা প্রয়োজন যে, আমার একটি দোকান রয়েছে যেখানে রান্নাঘরের খুচরা যন্ত্রপাতি বিক্রয় করা হয় এবং দোকানে আমার প্রায় ৫-৬ জন কর্মচারী আছে। And this incident or story started in that store. আর ঘটনার সূত্রপাত সেই দোকানেই। About a year back, late in the evening (around 8 pm), 2 customers came to my store. প্রায় ১ বছর আগে, একদিন সন্ধ্যা রাত্তিরে ৮টার দিকে দোকানে দুইজন গ্রাহক আসলেন। Both were mature women, one of them looked in her early 30’s and the other one looked in her late 50’s. দুইজনই প্রাপ্তবয়ষ্কা মহিলা, একজনের বয়স দেখাচ্ছিল ৩১-৩২ এর মতো আর আরেকজনের বয়স মনে হচ্ছিল ৫৮-৫৯ এর কাছাকাছি।

https://www.youtube.com/watch?v=f79DFyPfuMs

They both wore matching skin pink t-shirt and jeans. দু’জনেই ম্যাচিং করে হালকা গোলাপী রংয়ের টিশার্ট আর জিন্সের প্যান্ট পরে এসেছিল। I was closing the store at that moment. আমি ঐ সময় দোকানটা বন্ধ করছিলাম। Normally my employees attend the customers. সাধারণত আমার কর্মচারীরাই গ্রাহকদেরকে সামলায়। However, I was in a hurry. তবে ওই সময় আমি তাড়াহুড়ার মধ্যে ছিলাম। So I wanted to show them all the products and close the store as quickly as possible. তাই আমি চাচ্ছিলাম তাদেরকে সবগুলো পণ্য দেখিয়ে যত দ্রুত সম্ভব দোকানটি বন্ধ করে দিতে। I ended up telling my salesperson that I will take care of these customers. They can get back to closing up the shop. আমি দোকানের কর্মচারীদেরকে বলতে বাধ্য হলাম, ‘আমিই এদেরকে দেখছি। তোমরা বরং গোছগাছ করে চলে যাও।’

I went and said ‘Hi’ to the customers and introduced myself as Alpha, the owner. আমি গিয়ে গ্রাহকদেরকে ‘হাই’ বললাম এবং নিজেকে ‘আলফা’ নামে পরিচয় দিলাম; বললাম, ‘আমিই দোকানের মালিক।’ The older lady turned towards me. বয়ষ্কা মহিলাটা আমার দিকে ফিরলেন। With a big smile, she said she was Tanya and the other lady was her daughter, Sonia. বড় একখান হাসি দিয়ে তিনি বললেন, তাঁর নাম তানিয়া এবং সাথে যে মহিলা এসেছেন তাঁর নাম সোনিয়া, তাঁর কন্যা। I asked them what they wanted to see and showed them everything they asked for. আমি তাঁদেরকে জিজ্ঞেস করলাম, তাঁরা কী দেখতে চান এবং যা যা দেখতে চাইলেন, সবই দেখালাম।

They noticed that I was in a hurry. তাঁরা বুঝতে পারলেন যে, আমি একটু তাড়াহুড়ায় ছিলাম। They asked me if I could visit their place just for 5 minutes for consultancy. তাঁরা আমাকে জিজ্ঞেস করলেন, তাঁদের বাসায় কেবল ৫ মিনিটের জন্য যেতে পারবো কিনা, কিছু পরামর্শ দেয়ার জন্য। Their home was just 2-3 minutes walk from my store. দোকান থেকে ২-৩ মিনিট হাঁটলেই তাঁদের বাসা। Their flat was on the way to my home so I said yes. আমার নিজের বাসায় ফেরার পথে তাঁদের বাসা পড়ে, তাই তাঁদের সাথে যেতে রাজি হলাম। I took my bike and they came in theirs. আমি আমার বাইক নিলাম আর তাঁরা গেলেন তাঁদের নিজস্ব বাইকে (স্কুটি) করে।

In less than a minute we reached their flat. এক মিনিটেরও কম সময়ে তাঁদের ফ্ল্যাটে পৌঁছে গেলাম। They welcomed me into their home. তাঁরা আমাকে তাঁদের বাসায় স্বাগত জানালেন। It was a nice place. বাসাটা সুন্দর ছিল। As I was in a hurry I said, “Can I have a quick look in your present kitchen setup?” যেহেতু তাড়াহুড়ায় ছিলাম, তাই বললাম, ‘আপনাদের রান্নাঘরের সেটআপটা কি চট করে একটু দেখতে পারি?’ It was badly set up and it needed an immediate revamping. গিয়ে দেখলাম, রান্নাঘরের সেটআপটা খুবই বাজে এবং অতিসত্ত্বর এটা পুনর্গঠন করতে হবে।

I said that there was a lot of work to be done and I would need at least an hour to plan everything. আমি তাঁদেরকে গিয়ে বললাম, ‘রান্নাঘরে অনেক কাজ করতে হবে। পরিকল্পনা করতে কমপক্ষে এক ঘণ্টা সময় লাগবে।’ As I did not have time I offered to send one of my staff the next morning. যেহেতু তখন আমার সময় ছিল না, তাই পরের দিন সকালে তাঁদের বাসায় আমার এক কর্মচারীকে পাঠাতে চাইলাম। But the older lady (the mother) insisted I come and do all the planning. কিন্তু বয়ষ্কা মহিলা আব্দার ধরলেন, আমি নিজেই যাতে আসি আর পরিকল্পনাটা করি।

This is common as most customers believe I have more idea about everything than my staff. এটা অবশ্য প্রায়ই ঘটে, কারণ বেশিরভাগ গ্রাহকই মনে করেন যে, আমি আমার কর্মচারীদের চেয়ে এসব বিষয় বেশি বুঝি। So I sometimes say yes, so I did say okay in this case. তাই এরকম ক্ষেত্রে মাঝে মাঝে আমি নিজেই কাজ করতে রাজি হই, ঠিক যেমনটি এদের বেলায় হলাম। The next morning I had completely forgotten about the whole thing. কিন্তু পরের দিন সকালে পুরো ব্যাপারটিই ভুলে গেলাম। In the evening when I was heading back home, I happened to pass by their flat. সন্ধ্যায় বাসায় ফিরছিলাম, এক পর্যায়ে তাদের বাসার পাশ দিয়ে অতিক্রম করছিলাম।

Then I remembered about them. তখন তাঁদের কথা মনে পড়লো। I parked close to their flat and went to their home and rang the bell. আমি তাঁদের বাসার কাছে বাইকটা পার্ক করে সেখানে গিয়ে বেল বাজালাম। Tanya opened the door, for a second she seemed surprised for some reason. তানিয়া দরজা খুললেন, কিছুক্ষণের জন্য তাঁকে অবাক দেখাল, কী কারণে কে জানে! I said that I was extremely sorry that I forgot about the meeting. আমি বললাম, ‘আজ সকালে এখানে আসার কথা ছিল, সেটা ভুলে গিয়েছিলাম, এজন্য খুবই দুঃখিত।’ I wanted to know if  I can do the meeting at this moment. জিজ্ঞেস করলাম, পরিকল্পনা বা ডিজাইন এর সেই কাজটা এখন করা যাবে কিনা।

She replied by saying no worries and that she was okay with me working on her kitchen now. তিনি বললেন, ‘ব্যাপার না’। আর আমি যদি এখন তাঁর রান্নাঘরে কাজ করি, তাহলে তাঁর কোনো সমস্যা নেই। She invited me in and took me to the kitchen. তিনি আমাকে ভিতরে আসতে বলে পরে রান্নাঘরে নিয়ে গেলেন। She said to start work and she would be back in a sec. তিনি আমাকে কাজ শুরু করতে বললেন, তিনি কিছুক্ষণের মধ্যেই ফিরে আসবেন। I started the planning part. আমি পরিকল্পনার কাজটুকু শুরু করলাম। She came back in a different dress and had makeup on. তিনি অন্য একটি পোশাকে হাজির হলেন, চেহারায় মেকআপ লাগানো।

She came with a glass of juice and a few cookies for me. তিনি আমার জন্য একগ্লাস জুস এবং কয়েকটি বিস্কুট নিয়ে হাজির হলেন। Till now I hadn’t noticed her that much. এতক্ষণ পর্যন্ত তাঁর দিকে ভালো করে তাকাই নি। She looked good but that dress and sexy makeup made her look like a milf. তাঁকে ভালোই দেখাচ্ছিল, কিন্তু ঐ ড্রেস আর আবেদনময়ী মেকআপের কারণে তাকে ‘মিল্ফ’এর ন্যায় দেখাচ্ছিল (মিল্ফ হলো আন্টি টাইপের মহিলা যাদেরকে দেখলেই ‘লাগাতে’ ইচ্ছা করে।) I thanked her for the juice and asked if she was going out. আমি তাঁকে জুসের জন্য ধন্যবাদ দিলাম এবং জানতে চাইলাম, তিনি কোথাও যাচ্ছেন কিনা। She replied by saying no. তিনি নাসূচক উত্তর দিলেন।

She was just trying out her daughter’s dress as she was not going to be home till late tonight. তিনি তাঁর কন্যার ড্রেসগুলো ট্রাই করে দেখছিলেন, কারণ সে গভীর রাতের আগে আসবে না। I told her she looked really great and that her daughter should give that dress to her permanently. আমি তাঁকে বললাম, ‘আপনাকে এই ড্রেসে বেশ ভালো দেখাচ্ছে। আপনার কন্যার উচিত আপনাকে এটা স্থায়ীভাবে দিয়ে দেয়া।’ She sarcastically said, “Stop already.” তিনি ব্যঙ্গ করে বললেন, ‘আরো থামো!’ She went back in and after a few more minutes came back out. তিনি ভিতরে চলে গেলেন এবং কয়েক মিনিট পর আবারো ফিরে এলেন।

She asked me how the new dress was. তিনি আমাকে জিজ্ঞেস করলেন, নতুন পোশাকটা কেমন দেখাচ্ছে। I like mature ladies just as much as girls my age. আমি নিজবয়সী মেয়েদেরকে যেমন পছন্দ করি, ঠিক তেমনি প্রাপ্তবয়ষ্কা মহিলাদেরকেও পছন্দ করি। But she was a bit old for my taste. কিন্তু আমার রুচি অনুযায়ী তাঁকে একটু বেশি বয়ষ্ক দেখাচ্ছিল। So at this point, I was getting a bit uncomfortable with what was going on. তাই এই পর্যায়ে একটু অস্বস্তি লাগছিল, যেটা হচ্ছে সেটা বিবেচনা করে। But I said that this looks better than the last one. কিন্তু মুখে বললাম, এটা তো আগেরটার চেয়ে আরো ভালো। Then she came close to me and said, “You’re funny.” তখন তিনি কাছে এসে বললেন, ‘মজা করছো নাকি?’

At this point, I was done. ইতিমধ্যে আমার কাজ শেষ হয়ে এসেছিল। But she asked me to wait 30 more minutes as her daughter would arrive soon. কিন্তু তিনি আমাকে আরো আধা ঘণ্টার মতো সেখানে থাকতে বললেন, কারণ তাঁর মেয়ে নাকি এর মধ্যে চলে আসবে। I was not in a hurry like last time. আমি অবশ্য এর আগের বারের ন্যায় এবার তাড়াহুড়ার মধ্যে ছিলাম না। So I said sure no problem. তাই বললাম, অবশ্যই, কোনো সমস্যা নেই। So out of curiosity, I asked her if she was married. তখন কৌতুহলবশতঃ জিজ্ঞেস করতাম, তিনি বিবাহিতা অবস্থায় আছেন কিনা (অর্থাৎ তাঁর স্বামী আছে কিনা)। She said she got divorced almost 20 years back. তিনি জবাবে বললেন, প্রায় কুড়ি বছর আগেই তাঁর বিবাহবিচ্ছেদ হয়ে গেছে।

Her daughter is kinda like her and she got divorced over 3 years back. তাঁর কন্যাও অনেকটা তার মত, তারও তিন বছর আগে বিবাহবিচ্ছেদ হয়ে গেছে। She asked me why I was curious about these facts. তিনি আমাকে জিগ্যেস করলেন, এসব জানতে চাইছি কেন। I said her I just wanted to make small talk just to avoid awkward silence. বললাম, ‘এমনিই, চুপচাপ জবুথবু হয়ে বসে থাকার চাইতে একটু আলাপ করলাম, এই আর কি!’ So she in return asked me if I was in a relationship. তাই তখন তিনিও আমায় জিগ্যেস করলেন, কোনো প্রেমটেম করছি কিনা।

I said, “I broke up with my girlfriend a year back and have been single for almost a year or so. I prefer it that way.” আমি বললাম, ‘এক বছর আগে বান্ধবীর সাথে ছাড়াছাড়ি হয়ে গেছে, তখন থেকে একাই আছি। এভাবেই ভালো আছি।’ She touched my hand and said, “It’s okay.” তিনি আমার হাত ধরে বললেন, ‘ঠিক আছে।’ I was still feeling very awkward considering her age but I said thanks anyway. তখন আমার অস্বস্তি লাগছিল, তাঁর বয়সের কথা বিবেচনা করে, তারপরও মুখে তাঁকে ধন্যবাদ জানালাম।

Then she asked me, “Why did you say yes to give us special treatment by personally consulting in our case?” তখন তিনি বললেন, ‘আমাদের কাজটা নিজেই করতে রাজি হলে কেন?’ By now I knew that she was more interested in me than the products and consultancy my company was selling. ততক্ষণে আমি বুঝে গেছি, তিনি আসলে আমার কোম্পানির পণ্য বা সার্ভিসের চাইতে আমার ব্যক্তিগত ব্যাপারে বেশি আগ্রহী। I like to try new things sexually. সেক্সের জন্য নতুন নতুন মাল ট্রাই করতে আমার ভালোই লাগে।

I had never slept with a woman as old as her. আমি তাঁর মতো এত বয়ষ্ক কোনো মহিলার সাথে এখনো শুই নি। So I thought if she really was in the mood I would flirt back with her. তাই ঠিক করলাম, তিনি যদি আমার সাথে এসব করতে চান, তাহলে আমিও ঈঙ্গিতপূর্ণ কথা বলবো। So I replied saying that she and her daughter looked very hot. তাই আমি উত্তরে বললাম, তাঁকে এবং তাঁর কন্যাকে খুব সেক্সি দেখাচ্ছিল। I wanted to make sure they got special treatment. তাঁরা যাতে বিশেষ সার্ভিস পান, সেটা নিশ্চিত করতে চাচ্ছিলাম। So that is why I attended them personally. তাই তাদের কেসটা পার্সোনালি করতে রাজি হলাম।

She laughingly said, “You naughty little thing.” So I replied by saying, “I might be naughty but I am anything but little in height or in other ways.” I pointed with my eyes towards my pants to indicate that I was talking about my dick. She said, “Oh really?”

I nodded and then she asked if I thought I was being appropriate. I wanted to continue flirting. I said well if she did not think it was appropriate she would have kicked me out by now. I said I knew what she was thinking. She asked me to say what was I thinking.

I got up and got close to her she looked me in the eyes. I said, “You want me in your bed giving your orgasms after orgasms for hours on end. She said, “You are a quick study, aren’t you?” And then she grabbed me with the pants. She unzipped my pants. I removed the t-shirt she was wearing.

She stood up and started removing my shirt. Then she said, “You look really great.” I said, “Nothing in comparison to you though.” She kissed my chest and then I bent and started kissing her. I lifted her up and carried her to her bedroom. I removed the pant she was wearing.

Leave a Comment

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.