এই সাইটের বিষয়ে কয়েকটি কথা

এটি একটি মিশ্র সাইট। এখানে শিক্ষামূলক, ইতিহাসমূলক, ধর্মভিত্তিক পোস্টের সাথে সাথে রাজনৈতিক পোস্টও থাকবে। প্লাস, সঙ্গীতবিষয়ক কিছু কন্টেন্টও থাকবে। যারা নতুন এক বাংলাদেশের স্বপ্ন দেখেন, তাঁরা আমাদের সাথে থাকুন।

যেকারণে ব্লগটা শুরু করেছিলাম

মনের দুঃখ মনেই ছিল, দীর্ঘদিন ধরে। প্রকাশ করার সুযোগ পাচ্ছিলাম না। তাই ব্লগ লেখার কথা চিন্তা করলাম। শুরু করবো করবো বলেও চালু করছিলাম না। অবশেষে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে আমার অসুস্থ শিশুবাচ্চার সাথে যখন ডাক্তার ও নার্সেরা চরম অন্যায় করলো, তখন সে কথা না বলে থাকতে পারলাম না। প্রথম যে পোস্ট দিয়েছিলাম সেটার নাম ছিল ‘দেশে ডাক্তার ও নার্সদের অসদাচরণ’, যদিও পোস্টটি বর্তমানে আর বিদ্যমান নেই। এই পোস্টে ডাক্তার ও নার্সেরা যতরকম  অন্যায় করেছে আমার সাথে আর আমার আত্মীয়-স্বজনের সাথে, সবকিছুই তুলে ধরেছিলাম।

ব্লগে সেমি-অ্যাডাল্ট লেখা যেভাবে শুরু করলাম

একটা সময় আমার মাথায় একটা আইডিয়া আসলোঃ আমার জীবনে ঘটে যাওয়া কিছু অন্যরকম অভিজ্ঞতা পাঠকদের সাথে শেয়ার করলে কেমন হয়! দেশে অনেকেরই যৌন চরিত্রগত সমস্যা রয়েছে, সেসব আপাত ভদ্র চেহারার মানুষেরা আসলে কী রকম সেটাই সবাইকে জানানোর উদ্দেশ্যে কিছু লেখালেখি শুরু করলাম, যা শেষ পর্যন্ত সেমি-অ্যাডাল্ট বা সেমি-চটি টাইপের হয়ে গেল। যাই হোক, এসব কন্টেন্ট হয়তো আস্তে-ধীরে অপসারণ করবো ব্লগ থেকে।

ব্লগটি নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা

এই ব্লগটিতে অ্যাডসেন্স অ্যাপ্লাই করে খুব একটা উপার্জন করতে পারি নি, আজ পর্যন্ত। অথচ এই ব্লগটির বদৌলতে কৌশলে দুটি অ্যাডসেন্স অ্যাকাউন্ট অ্যাক্টিভেট করেছি। অ্যাডসেন্স থেকে উপার্জনের উদ্দেশ্যে এই ব্লগ থেকে বেশ কিছু নেগেটিভ পোস্ট অপসারণ করা হবে, ধীরে লয়ে। এর মধ্যে রয়েছে সেমি-অ্যাডাল্ট কন্টেন্ট, আর আছে নট-সো-গুড লেখাগুলো, যেগুলো পড়ে আসলে বুঝা যায় না, কী উদ্দেশ্যে লেখা হয়েছে। প্লাস, ভবিষ্যতে এই ব্লগে প্রচুর গানের লিরিক্স অন্তর্ভুক্ত করা হবে। কারণ আমি দেখেছি, বেশিরভাগ গানের লিরিক্স ইন্টারনেটে সঠিক ফরমেট ও ভাষায় নেই।